মানুষ হিসেবে আমরা একে অপরের উপর নির্ভরশীল।  সহযোগিতা ছাড়া এই পৃথিবীটা কার্যত অচল।  প্রতিদিনই আমরা একে অপরের উপর ভীষণভাবে নির্ভরশীল।  আমরা সফটওয়্যার বাজার বাংলাদেশ একটা টিম যেখানে অনেকেই কাজ করছি।  আমরা চাচ্ছি আমাদের সাথে আরো লোকজনের সম্পৃক্ততা বাড়ুক।  আমাদের সামর্থ্য নেই  শতশত লোক নিয়ে কাজ করার।  তবে আমাদের যা আছে তা দিয়ে আমরা আপনাকে উপকৃত করতে চাচ্ছি পাশাপাশি নিজেরাও উপকৃত হতে চাচ্ছি।

 

আমাদের সমিতি সম্পর্কে যদি আপনি ভালভাবে জেনে এবং বুঝে থাকেন তাহলে আপনি আমাদের সাথে রেফারেল প্রোগ্রামের কাজ করতে পারেন।  রেফারেল প্রোগ্রামে কাজ করাকে অনেকেই লজ্জাজনক মনে করে।  ব্যাপারটা আপেক্ষিক।  একজন মানুষের পয়েন্ট অফ ভিউ একেক রকম হয়ে থাকে।  যদি আপনি সেই দলের না হয়ে থাকেন তাহলে আপনাকে স্বাগত জানাচ্ছি। 

 

আপনারা যদি আমাদের সমিতি কিপার কে রেফার করেন অন্য কোনো প্রতিষ্ঠান এবং সেখানে সাকসেসফুলি সফটওয়্যারটি চলমান হবার সাথে সাথেই আপনি আমাদের থেকে একটা রিওয়ার্ড পেতে পারেন। আপনি যদি এই ব্যাপারটাতে আগ্রহী হন তাহলে ডানপাশের ফর্মটা পূরণ করে পাঠিয়ে দিন।  আমরা আপনার সাথে যোগাযোগ করব।

 

সারা দেশেই কাজ করা যাবে। আপনার কাজের পারফরম্যান্স যদি ভাল হয় তাহলে আমরা আপনাকে স্থায়ীকরণের ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারি।  মনোযোগ  কাজ করলে মাসিক ১৫ থেকে ২০হাজার টাকাও ইনকাম করতে পারেন।  আর এই কাজটা করার জন্য আপনার নির্ধারিত কোন সময়ের প্রয়োজন নেই আপনি আপনার সুবিধামতো সময়ে সুবিধামতন উপায় কাজ করতে পারেন। উল্লেখ থাকে যে ইতোমধ্যে সারাদেশের অনেকেই আমাদের সাথে কাজ করছে নিয়মিত ।

 

কাজটি শেখা বা বুঝার জন্য আপনি একদিন বা দুইদিন এর ফ্রী ট্রেনিং করে যেতে পারেন আমাদের অফিস থেকে।  এই মুহূর্তে আমাদের ব্রাঞ্চ অফিস গুলোতে থেকেও আপনি এই সেবাটি নিতে পারেন।   ট্রেনিং করার জন্য যাতায়াত সহ টিএ ডিএ আমরাই প্রদান করবো। 

 

সর্বোপরি কথা হচ্ছে কোন কাজ কে ছোট করে দেখবেন না।    যেকোনো ধরনের কাজকে অবহেলা বা অবজ্ঞা না করে বরং শুরু করে দেয়াই বুদ্ধিমানের কাজ।  এতে করে আর কিছু না হোক অন্তত ভালো কিছু অভিজ্ঞতা অর্জন হতে পারে যে আপনার পরবর্তী জীবনে কাজে লাগবে।

 

আপনার রেফারেল প্রোগ্রামের কাজ করতে যা যা লাগে সেগুলো আমরাই সরবরাহ করব। 

 

সফটওয়্যার বাজার বাংলাদেশ কাজের সুযোগ করে দিচ্ছে সফটওয়্যার সেক্টরে। আমরা তরুণদেরকে উৎসাহিত করতে পছন্দ করি। আমরা বিশ্বাস করি তথ্যপ্রযুক্তিতে তরুণদের অগ্রাধিকার সবচেয়ে বেশি থাকা উচিত।

 

আরে সকল বিষয় বিবেচনায় আমরা চাচ্ছি উদ্যমী কিছু তরুণ যারা সারা দেশে সফটওয়্যার বাজার বাংলাদেশের হয়ে কাজ করবে। এতে করে তারা তাদের স্কিল ডেভেলপমেন্ট থেকে শুরু করে অভিজ্ঞতার আলোয় উদ্ভাসিত হবে।

 

আপনি যদি তথ্যপ্রযুক্তিতে কাজের জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে এই ফর্মটা সাবমিট করে দিন নিঃসংকোচে। আমরা চেষ্টা করব আপনাকে আমাদের টিমে সংযুক্ত করার। আমরা জানি সবার চাহিদা আমরা পূরণ করতে পারব না। কিন্তু আমরা যথাসাধ্য চেষ্টা করে যাবো এই আশ্বাস দিচ্ছি।

——————————————————————————–

আমাদের টিমের ছবিগুলো এখানে দেখতে পারেনঃ https://somitykeeper.com/team


কি খুজছেন এখানে লিখুন